দাবিত্যাগ

অটোমোটিভ গুরুকুল, GOLN এর দাবিত্যাগ বিষয়ক তথ্যাদি : আপনার যদি আরও তথ্যের প্রয়োজন হয় বা আমাদের সাইটের এই সম্পর্কে কোনো প্রশ্ন থাকে, তাহলে অনুগ্রহ করে [email protected]এ ইমেলের মাধ্যমে আমাদের সাথে নির্দ্বিধায় যোগাযোগ করুন।  

দাবিত্যাগ - Woman with Broken Car

 

অটোমোটিভ গুরুকুল, GOLN এর দাবিত্যাগ বিষয়ক তথ্যাদি

এই ওয়েবসাইটের সমস্ত তথ্য – https://automotivegoln.com/ – সরল বিশ্বাসে এবং শুধুমাত্র সাধারণ তথ্যের উদ্দেশ্যে প্রকাশ করা হয়েছে৷ Automotive Gurukul, GOLN এই তথ্যের সম্পূর্ণতা, নির্ভরযোগ্যতা এবং নির্ভুলতা সম্পর্কে কোনো ওয়ারেন্টি দেয় না। আপনি এই ওয়েবসাইটে (অটোমোটিভ -গুরুকুল, GOLN) যে তথ্য খুঁজে পান তার উপর আপনি যে কোনও পদক্ষেপ গ্রহণ করেন তা কঠোরভাবে আপনার নিজের ঝুঁকিতে। অটোমোটিভ -গুরুকুল, GOLN আমাদের ওয়েবসাইট ব্যবহারের সাথে সম্পর্কিত কোনো ক্ষতি এবং/অথবা ক্ষতির জন্য দায়ী থাকবে না।

আমাদের ওয়েবসাইট থেকে, আপনি এই ধরনের বাহ্যিক সাইটগুলিতে হাইপারলিঙ্ক অনুসরণ করে অন্যান্য ওয়েবসাইটগুলি দেখতে পারেন। যদিও আমরা শুধুমাত্র দরকারী এবং নৈতিক ওয়েবসাইটগুলির গুণমান লিঙ্কগুলি প্রদান করার চেষ্টা করি, এই সাইটগুলির বিষয়বস্তু এবং প্রকৃতির উপর আমাদের কোন নিয়ন্ত্রণ নেই৷ অন্যান্য ওয়েবসাইটের এই লিঙ্কগুলি এই সাইটগুলিতে পাওয়া সমস্ত সামগ্রীর জন্য একটি সুপারিশ বোঝায় না। সাইটের মালিক এবং বিষয়বস্তু নোটিশ ছাড়াই পরিবর্তিত হতে পারে এবং আমাদের কাছে ‘খারাপ’ হয়ে গেছে এমন একটি লিঙ্ক সরানোর সুযোগ পাওয়ার আগেই ঘটতে পারে।

অনুগ্রহ করে আরও সচেতন থাকুন যে আপনি যখন আমাদের ওয়েবসাইট ছেড়ে যান, অন্যান্য সাইটের বিভিন্ন গোপনীয়তা নীতি এবং শর্তাদি থাকতে পারে যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে। কোনো ব্যবসায় জড়িত হওয়ার আগে বা কোনো তথ্য আপলোড করার আগে দয়া করে এই সাইটগুলির গোপনীয়তা নীতিগুলির পাশাপাশি তাদের “পরিষেবার শর্তাবলী” পরীক্ষা করতে ভুলবেন না।

The Car Mechanician Behind Work

সম্মতি

আমাদের ওয়েবসাইট ব্যবহার করে, আপনি এতদ্বারা আমাদের দাবিত্যাগে সম্মত হলেন এবং এর শর্তাবলীতে সম্মত হলেন।

হালনাগাদ

আমরা যদি এই নথিতে আপডেট, সংশোধন বা কোনো পরিবর্তন করি, সেই পরিবর্তনগুলি এখানে স্পষ্টভাবে পোস্ট করা হবে। আমাদের অন্যান্য গুরুত্বপূর্ণ দাবিত্যাগ, নীতি, যোগাযোগ, ইত্যাদি লিঙ্ক দেখুন:

The Car Mechanician Behind Work